বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
সেনাবাহিনী নামায় এতো উৎসাহিত হওয়ার কিছু নেই

সেনাবাহিনী নামায় এতো উৎসাহিত হওয়ার কিছু নেই

Sharing is caring!

ক্রাইমসিন২৪: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সেনাবাহিনীকে যদি কেউ প্রশ্নবিদ্ধ করার পরিস্থিতি তৈরি করে তাহলে ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে জনগণ তার জবাব দেবে। তাদেরকে সকল বিতর্কের ঊর্ধ্বে রাখতে হবে। সেনাবাহিনী আমাদের জাতীয় সম্পদ এবং সকল উন্নয়নের অংশীদার।

আজ সোমবার তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার কান্দিরপাড় ঈদগাহ ময়দান ও নুরু ব্যাপারীর হাট এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক দুটি মহিলা সমাবেশের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশপ্রেমিক সেনাবাহিনী নির্বাচন কমিশনের নির্দেশনায় নির্বাচন কাজে সহায়তা করার জন্য মাঠে নেমেছে। তাদেরকে স্বাগত জানাই। তবে তাদের আসার খবরে কেউ উৎফুল্ল বা উৎসাহিত হবার কোনো কারণ নেই। তারা নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক তারা দায়িত্ব পালন করবে।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা এখন নিজেরা নিজেদের উপর হামলা করে আমাদের উপর দোষ চাপায়। আমরা কোথাও কোনো গোলমাল করি না এবং করবোও না।

মওদুদ আহমেদের এক অভিযোগের জবাবে বলেন, তিনি নিজের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়ি নিয়ে বের হয়, নিজেদের লোক দিয়ে হামলা করে গাড়ি ভেঙে আওয়ামী লীগের উপর দোষ চাপায়। তবুও নির্বাচন কমিশন এ ঘটনার তদন্ত করবে। যদি আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের কোনো  লোক জড়িত থাকার প্রমাণ মেলে তাকে থানায় দেওয়া হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, মনে রাখবেন সামনের তিনদিন ঐক্যফ্রন্ট বিএনপি অনেক উসকানি দেবে। তাদের উসকানির ফাঁদে পা দেবেন না। ভরা কলসি নড়ে না। আমাদের সাথে জনগণ আছে। এমন কোনো সুযোগ দিবেন না যার জন্য বিএনপি অজুহাত দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে।

মন্ত্রী আরো বলেন, গত নির্বাচনের আগে যেসব ওয়াদা করেছিলাম তা পুরণ করেছি। এ এলাকায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ডিজিটাল সুবিধা দেওয়ায় গ্রামগুলো শহর হয়ে গেছে। শেখ হাসিনা ওয়াদা করেছেন এবার ক্ষমতায় গেলে প্রত্যেক পরিবারের একজন বেকারকে চাকরি দেওয়া হবে। তিনি যা ওয়াদা করেন তা রক্ষা করেন।

তিনি স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, জেতার আগেই জিতে যেও না। ৩০ তারিখে ভোট শেষ হওয়া পর্যন্ত কেন্দ্র রক্ষা করবে, কারণ বিএনপি কেন্দ্র পাহারা দেওয়ার ঘোষণা দিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, জনগণ ভুয়া প্রতিশ্রুতি বিশ্বাস করে না। মানুষ তাদের সাথে থাকে না। বিএনপি ২২ বছর ক্ষমতায় থেকে জনগণকে ধোঁকা দিয়েছে। তাদের উন্নয়ন বা ভাগ্য পরিবর্তনের জন্য কিছুই করেনি।

এ সময়ন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কবির হাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রায়হানসহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD